মিরপুরে ট্রাকচাপায় বাবার সামনে ছেলের মৃত্যু

মিরপুরে ট্রাকচাপায় বাবার সামনে ছেলের মৃত্যু

রাজধানীর মিরপুরের পল্লবীর আদর্শনগর এলাকায় মুরগির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাবার সামনে সায়েম নামে দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর বাবা হীরা মিয়া বলেন, আমি একজন রিকশাচালক। সকালে ছেলেকে নিয়ে বাসা থেকে একসঙ্গে বের হয়ে রাস্তার পাশে দাঁড়াই। ছেলেকে কিছু খাবে কি না জিজ্ঞেস করি। পরে আমি একটু দূরে খাবার আনতে যাই। তার পাশে একটি মুরগির ট্রাক দাঁড়ানো ছিল। ট্রাকটি যাওয়ার সময় আমার ছেলেকে চাপা দেয়। সে রাস্তার উপর পড়ে যায়। পরে আমি ট্রাক চালককে দাঁড়াতে বললে আমার ছেলের উপরে চাকা উঠিয়ে দেয়। এ সময় আমি ট্রাকের সামনে গিয়ে দাঁড়ালে ড্রাইভার দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। ছেলেকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে, পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমরা বর্তমানে মিরপুরের পল্লবীর আদর্শনগর এলাকায় ভাড়া থাকি। দুই ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।আমাদের বাড়ি নীলফামারী জেলার সৈয়দপুর থানার মুন্সিপাড়া গ্রামে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করার পর তারা এসে কাজ শুরু করেছে।

আপনি আরও পড়তে পারেন